আঙ্গিনা বিডি ডট কমে আপনাকে স্বাগতম। এই ওয়েব সাইট তৈরীর কাজ চলছে। যে কোন প্রয়োজনে যোগাযোগ করুনঃ ০১৭১১-৭১৬৫৬১, ০১৯২৫-৯৩১৮৩৫
আঙ্গিনা কি ?
আঙ্গিনা দেশের একমাত্র সেবামূলক ডেভলপার কোম্পানী যা আপনাকে আপনার পছন্দের এলাকায় সবচাইতে সাশ্রয়ী সর্বোত্তম মানের ফ্ল্যাট তৈরী করে দিতে সক্ষম।
কত কম ঘরচ ?
যে কোন ডেভলপার কোম্পানীর কাছ থেকে এয়কৃত ফ্ল্যাটের মোট মূল্যোর ৪০-৪৫% কম।
কিভাবে ?
যে পদ্ধতিতে ১০/১২ জন মিলে এক খন্ড জমি কিনে বহুতল ভবন নির্মান করে নিজেদের মেধ্যে ফ্ল্যাট ভাগ করে নেয়। আঙ্গিনাও টিক ঐ পদ্ধতি অনুসরণ করে।
সমস্যা ?
১০/১২ জন মিলে জমি ক্রয় করে ভবন নির্মাণ করে ফ্ল্যাট ভাগ করে নিলে ৪০-৪৫% কম খরচে ফ্ল্যাট পাওয়া যায় তাহা সর্বজন স্বীকৃত। এটা জানা সত্ত্বেও বেশির ভাগ ক্ষেত্রে এটা করা সম্ভব পর হয় না। কারণ সবার পছন্দেুর এলাকা এক নয়। সবার আর্থিক অবস্থা এক নয়। একেক জনের পছ্নদ একেক রকম। জমি ক্রয় এবং ভবন নির্মাণ দায়িত্ব নিবে। যে নিবে তার বিশ্বাস যোগ্যতা কতটুকু ইত্যাদি।
সমাধান: ১০/১২ জন মিলে জমি ক্রয় করে ভবন নির্মাণ করে ফ্ল্যাট ভাগ করে নিলে ৪০-৪৫% কম খরচে ফ্ল্যাট পাওয়া যায় তাহা সর্বজন স্বীকৃত। এটা জানা সত্ত্বেও বেশির ভাগ ক্ষেত্রে এটা করা সম্ভব পর হয় না। কারণ সবার পছন্দেুর এলাকা এক নয়। সবার আর্থিক অবস্থা এক নয়। একেক জনের পছ্নদ একেক রকম। জমি ক্রয় এবং ভবন নির্মাণ দায়িত্ব নিবে। যে নিবে তার বিশ্বাস যোগ্যতা কতটুকু ইত্যাদি।
কিভাবে কাজ করে ?
আঙ্গিনা প্রথমে গ্রাহকদের কে পছন্দের এলাকা ভিত্তিক সদস্য করে নেয়। যখন কোন নির্দ্ধিষ্ট এলাকার জন্য অনেক সংখ্যক সদস্য হয়ে যায় তখন ঐ এলাকায় আঙ্গিনা নির্ভেজাল নিঃস্কন্টক বাড়ীকরার উপযোগী স্থানীয় বাজার মূল্যে জমি খুজে বের করে এবং গ্রাহক দেরকে শর্তসাপেক্ষে সাফ কবলা দলিল করে দেয় এবং বাজার মূল্যে ভবন তৈরী করে দেওয়ার দায়িত্ব নেয়।
সদস্য সংগ্রহ
আঙ্গিনা সরাসরি, গ্রাহকদের মাধ্রমে, অনলাইন সদস্য ফরম পূরণ করে সদস্য সংগ্রহ করে থাকে। সদস্য হতে হলে কোন প্রকার সদস্য ফি দিতে হয় না। সদস্য হলেই যে আঙ্গিনা থেকে জমি/ফ্ল্যাট নিতে হবে এমন কোন বাধ্যবাধকতা নেই কিংবা সদস্য হলেই যে আঙ্গিনা আপনাকে আপনার পছন্দের এলাকার ফ্ল্যাট দিতে পারবে এমন কোন অঙ্গিকার করে না। সদস্য ফরম গ্রাহকদের সাথে আঙ্গিনার যোগযোগের মাধ্যমে হিসাবে কাজ করবে।
লেনদেন
গ্রাহকদের জমি পছন্দ হলে শুধুমাত্র জমির মূল্য জমি রিজিষ্ঠ্রির দিন নগদ এককালিন প্রদান করবেন এবং ফ্ল্যাট নির্মাণ ব্যায় ভবন নির্মাণ কালিন সময় কিস্তিতে পরিশোধ করবেন। এবং পূর্বে আঙ্গিনা কোন প্রাকার আর্থিক লেনদেন করে না।